ধর্ষণ ও সহিংসতার মামলায় মামুনুল হকের আরো ১৫ দিনের রিমান্ড মঞ্জুর

হেফাজতে ইসলামের সাবেক যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হকের রিসোর্ট কাণ্ডে ধর্ষণ ও সহিংসতার পাঁচ মামলায় ১৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

আজ দুপুরে আদালত এই রিমান্ড মঞ্জুর করেন নারায়ণগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আহমেদ হুমায়ুন কবির।

নারায়ণগঞ্জের পুলিশ সুপার মো. জায়েদুল আলম জানান, ৩ এপ্রিল এক মহিলাকে নিয়ে নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের একটি রিসোর্টে মামুনুল হক অবস্থান করার সময় স্থানীয় লোকজন তাকে আটক করে। এ ঘটনায় হেফাজতে ইসলামের সমর্থকেরা ওই রিসোর্টে হামলা ও ভাঙচুর করে মামুনুল হককে ছাড়িয়ে নিয়ে যায়। পরে হেফাজতে ইসলামের নেতাকর্মীরা স্থানীয় সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের অফিস, যুবলীগ, ছাত্রলীগ নেতাকর্মীদের বাড়িঘরে হামলা ভাঙচুর চালায়। এ সহিংসতার ঘটনায় মামুনুল হককে আসামি করে সোনারগাঁও থানায় ৩ টি মামলা করা হয়।

এছাড়াও গত ২৮ মার্চ হেফাজতে ইসলামের ডাকা হরতালে যানবাহনে অগ্নিসংযোগ ও সহিংসতার ঘটনায় মামুনুল হককে আসামি করে আরও দুটি মামলা দায়ের করা হয়। পুলিশ মামুনুল হককে জিজ্ঞাসাবাদের জন্য সোনারগাঁওয়ের ধর্ষণ মামলায় ১০ দিন এবং সহিংসতা ও অগ্নিসংযোগের বাকি চার মামলায় সাত দিন করে মোট ৩৮ দিনের রিমান্ডের আবেদন করে। শুনানি শেষে আদালত পাঁচ মামলায় তিনদিন করে মোট ১৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: